ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

স্বাস্থ্য

নরসিংদীতে ৫টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
নরসিংদীতে ৫টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

নরসিংদী: নরসিংদীতে স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধন না থাকায় পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

শনিবার (২৮ মে) দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাকের নেতৃত্বে জেলা প্রশাসনের একটি দল নরসিংদী সদরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে চার ঘণ্টা অভিযান চালিয়ে নিবন্ধন না থাকা এমন পাঁচটি প্রতিষ্ঠানকে বন্ধ ঘোষণা করে।

স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধন না থাকায় বন্ধ হওয়া ক্লিনিকগুলো হলো- নরসিংদী শহরের বাসাইল এলাকার নরসিংদী স্পেশালাইজড ডায়াবেটিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, নরসিংদী ডায়াগনস্টিক সেন্টার, শহরের সিএন্ডবি এলাকার মৃধা ডায়াগনস্টিক সেন্টার, মেডিকো ডায়াগনস্টিক সেন্টার এবং প্রফুল্ল ডেন্টাল সেন্টার।  

অভিযানকালে নরসিংদী সদর হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন ও জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

নরসিংদীর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক জানান, পাঁচটি প্রতিষ্ঠানের নিবন্ধন না থাকায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিক অথবা ব্যবস্থাপনা পরিচালকের উপস্থিতিতে প্রতিষ্ঠানের সব কার্যক্রম স্থগিত করা হয়েছে। অনিবন্ধিত এসব অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa