ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

স্বাস্থ্য

সাভারে এক ক্লিনিক বন্ধ, দুটিকে সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২২
সাভারে এক ক্লিনিক বন্ধ, দুটিকে সিলগালা

সাভার (ঢাকা): দেশের সব অনিবন্ধিত ক্লিনিক ৭২ ঘণ্টার মধ্যে বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পেয়ে সাভারে অনিবন্ধিত একটি ক্লিনিক বন্ধসহ দুটিকে সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ দল হাসপাতালগুলোতে অভিযান চালিয়েছেন।

এ সময় সাভার থানা রোডে জেনারেল হাসপাতাল ও মুক্তি ক্লিনিক নামের দুটি ক্লিনিককে সিলগালা করেন। এছাড়া অসপ্রে ফিজিওথেরাপি অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের কোনো কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠানটির কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, সাভারে বর্তমানে হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সব মিলিয়ে ৯২ টির নিবন্ধন রয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ বাস্তবায়ন করতে সাভারের সব অনিবন্ধিত ক্লিনিক বন্ধ বা সিলগালা করে দিচ্ছি। তবে যেসব হাসপাতাল-ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার নিবন্ধনের জন্য আবেদন করেছে, তাদের নির্দিষ্ট সময় বেঁধে দিচ্ছি। এর মধ্যে নিবন্ধন না হলে সেটিও সিলগালা করে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, মে ২৭, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa