ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

এবার ফরিদপুরের পিয়ারলেস হাসপাতালে অভিযান, দুজনের কারাদণ্ড

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এবার ফরিদপুরের পিয়ারলেস হাসপাতালে অভিযান, দুজনের কারাদণ্ড

ফরিদপুর: স্বাস্থসেবার নামে নানা অনিয়মের অভিযোগে এবার ফরিদপুরে পিয়ারলেস নামে একটি প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৬ জানুয়ারি) দিনগত রাতে ফরিদপুর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত এ প্রাইভেট হাসপাতালটিতে অভিযান চালানো হয়।

 

এসময় হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুজ্জামান (৪৫) ও পরিচালক মিঠুন চন্দ্র দাস (৩২) নামে দুজনকে ৭ দিনের কারাদণ্ড দেন আদালত।

এর আগে, ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ (বিএসএমএমসি) হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক গৃহবধূকে এই প্রাইভেট হাসপাতাটিতে ভাগিয়ে নিয়ে অ্যাপেন্ডিক্স অপারেশনের সময় মলদ্বারের নাড়ি কেটে ফেলার অভিযোগ উঠে।  

পরে এঘটনা নিয়ে গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) "এবার ফরিদপুরে কেটে ফেলা হলো গৃহবধূর মলদ্বারের নাড়ি" এ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ। পরে নড়েচড়ে বসে ফরিদপুর জেলা স্বাস্থ্য বিভাগ।  

অভিযানের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. ছিদ্দীকুর রহমান বাংলানিউজকে বলেন, হাসপাতালটিতে বেশ কিছু অনিয়মের অভিযোগে অভিযান চালানো হয়েছে। এসময় হাসপাতালটির মালিকপক্ষের দুজনকে ৭দিন করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া একমাসের মধ্যে সকল অসংগতি ঠিক করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa