ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

খুলনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশনের সুযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
খুলনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশনের সুযোগ

খুলনা: রিক প্রবীণ কল্যাণ কর্মসূচি ও রোটারি ক্লাব অব খুলনা সাউথ বেঙ্গলের উদ্যোগে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়েছে।

গোপালগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের কারিগরি সহযোগিতায় খুলনা আলিয়া মাদরাসা মাঠে মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা এবং বেলা ৩টা থেকে সাড়ে বিকেল ৪টা পর্যন্ত এই সেবা দেওয়া হবে।

এ সময় চক্ষু রোগীদের অস্ত্রপচারের পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান ও চশমার পাওয়ার পরীক্ষা করা হবে। এ জন্য রোববার (৫ ডিসেম্বর) রাত ৯টার মধ্যে নিবন্ধন করতে হবে।

বিস্তারিত তথ্যের জন্য রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের (রিক) মো. এমদাদুল হক (০১৩১৩-৪৩১৩৫৯), বশির শরীফ (০১৩১৩-৪৩১৮৮৪), মো. ইউনূস আলী (০১৭২৮-৭১২৭৯১) ও মো. মামুনুর রশিদ (০১৩১৩-৪৩১৩৯৯) এবং রোটারি ক্লাব অব খুলনা সাউথ বেঙ্গলের শেখ মনজুর হাসান অপু (০১৬১১-৩২২৮৭০), নিঘাত সুলতানা (০১৯৩৮-০৮০০৯৭), হিত্তাতুল আল মাহমুদ পরশ (০১৬৭৪-৮২১০১১) ও আব্দুর রহিম মুকুল (০১৭৯৮-৮৪৫৩৪৬) এই নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

রোটারি ক্লাব অব খুলনা সাউথ বেঙ্গলের শেখ মনজুর হাসান অপু বলেন, বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশনের জন্য রোববার রাত ৯টা পর্যন্ত আলিয়া মাদ্রাসায় রেজিস্ট্রেশন করা যাবে। যাদের ছানি অপারেশন করতে হবে তাদের হাসপাতালে আসা-যাওয়া, থাকা খাওয়া, ওষুধ, লেন্স ও কালো চশমা বিনামূল্যে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, ডিসেম্বর ৫ , ২০২১
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa