ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিনামূল্যে গ্লুকোমা ও ছানি অপারেশন

হেলথ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১২
বিনামূল্যে গ্লুকোমা ও ছানি অপারেশন

ঢাকা : লন্ডনের কিংস্টন হাসপাতালের বিশিষ্ট চক্ষু চিকিৎসক ও সার্জন ডাঃ হোমান শেরাফাত আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে ৩ মার্চ পর্যন্ত গরীব রোগীদের বিনামূল্যে গ্লুকোমা ও ছানি অপারেশন করবেন।

বিনামূল্যে অপারেশন দলে আরও থাকবেন প্রখ্যাত চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক (ডাঃ) মুস্তাফিজুর রহমান (ডাইরেক্টর-কাম-চিফ কনসালটেন্ট, গ্লুকোমা রিসার্চ এন্ড চক্ষু হসপিটাল), ডাঃ জিয়াউল হক (চক্ষু বিশেষজ্ঞ, কিংস্টন হাসপাতাল, লন্ডন) এবং গ্লুকোমা রিসার্চ এন্ড আই হসপিটালের অন্যান্য চক্ষু চিকিৎসকগণ।



এই অপারেশনে আগ্রহী রোগীদের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা এবং চূড়ান্ত বাছাইয়ের জন্য ২০ থেকে ২৩ ফেব্রুয়ারি গ্লুকোমা রিচার্স এন্ড চক্ষু হাসপাতালে যোগাযোগ করতে হবে। (হাসপাতালের পূর্ণ ঠিকানা: গ্লুকোমা রিচার্স এন্ড আই হাসপাতাল, ১২৫/৩ দারুস সালাম রোড, সরকারি বাংলা কলেজের বিপরীতে, মিরপুর-১, ঢাকা-১২১৬। )

এখানে সার্বিক প্রয়োজনে ৮০৩৪৩৪১ কিংবা মোবাইলের ০১৭২৫৩৬১৭৪৩ এই নম্বরেও যোগাযোগ করতে পারেন।

গ্লুকোমা রিসার্চ এন্ড আই হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা লায়ন এ বি সিদ্দিক বাংলানিউজকে জানান, লন্ডনের কিংস্টন হাসপাতালের বিশিষ্ট চক্ষু চিকিৎসক ও সার্জন ডাঃ হোমান শেরাফাত বিনামূল্যে চিকিৎসা সেবা করতে ঢাকায় আসছেন। বনানীর এমএমআর আই ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে গ্লুকোমা ও ছানি (ফ্যাকো) অপারেশন করা হবে।  

বাংলাদেশ সময় : ১২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad