ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

হাসপাতাল ভবনে ফাটল, আতঙ্কে রোগী-স্বজনরা!

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিস্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০২১
হাসপাতাল ভবনে ফাটল, আতঙ্কে রোগী-স্বজনরা!

ফরিদপুর: ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের পুরাতন ভবনের বিভিন্ন জায়গায় ফাটল দেখা দিয়েছে। এতে আতঙ্কে রয়েছে এখানে চিকিৎসা নিতে আসা রোগী ও তার স্বজনরা।

যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে এ হাসপাতালটিতে।

একাধিক রোগী ও স্বজনরা বাংলানিউজকে জানান, হাসপাতালটিতে আসার পর থেকেই আতঙ্কে আছি। এখানকার পুরাতন ভবনের প্রথম, দদ্বিতীয় ও তৃতীয় তলার বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে। তবুও এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের তেমন কোনো মাথা ব্যথা দেখছি না। আমরা আতঙ্কের মধ্যে রয়েছি।

ফরিদপুরের সালথা থেকে চিকিৎসা নিতে আসা সাথী আক্তার নামের এক গৃহবধূ বাংলানিউজকে জানান, বিপদে পড়ে চিকিৎসা নিতে এসেছি। ভবনে ফাটল দেখে খুব আতঙ্কে আছি। কখন যে হাসপাতালের ভবন মাথার ওপর ভেঙে পড়ে।

একই উপজেলার গট্টি গ্রামের হান্নু মোল্যা নামে এক রোগীর স্বজন বাংলানিউজকে বলেন, আমার রোগী পুরাতন ভবনের তৃতীয় তলায় ভর্তি। রোগী নিয়ে ভয়ে আছি। কখন যে বিপদ ঘটে।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুর রহমান ভবন ফাটলের কথা স্বীকার করে বাংলানিউজকে বলেন, আমরা এ ব্যাপারে গণপূর্ত অধিদপ্তরকে জানিয়েছি। দ্রুত ব্যবস্থা নিতে আমরা কাজ করছি।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।