ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মমেকে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
মমেকে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু ছবি: সংগৃহীত

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। এদিন করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর ) সকালে হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারর্সন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের আব্দুল কাদের (৬৫), কাজল মীর (৫০) ও হেলাল উদ্দিন (৩০)।

এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১২৫ জনের মৃত্যু হলো। এর আগে গত জুলাই ও আগস্ট মাসে এ হাসপাতালে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছে।

মহিউদ্দিন খান মুন জানান, হাসপাতালে নতুন ১২ জন রোগী ভর্তি হয়েছেন। মোট ভর্তি আছেন ১০৬ জন রোগী। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ১১ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৯২টি নমুনা পরীক্ষা করে ২২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। জেলায় শনাক্তের হার ৭ দশমিক ৩৮ শতাংশ।  এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৯৬৪ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৯২ জন।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।