ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

মমেক হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
মমেক হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু ছবি: সংগৃহীত

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে চার জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় দুইজন ও উপসর্গ নিয়ে দু’জন মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে হাসপাতালের করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতরা সবাই নারী। করোনায় মৃতরা হলেন- জামালপুর সদরের শাহনাজ বেগম (৩৫) ও নেত্রকোনা কেন্দুয়া উপজেলার সেলিনা আক্তার (৩৫)। এছাড়াও ময়মনসিংহ সদরের পারুল আক্তার (৫০) ও ধোবাউড়া উপজেলার হামিদা বেগম (৬০) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

এনিয়ে চলতি সেপ্টেম্বর মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ৮৭ জনের মৃত্যু হলো।

তিনি আরও জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ২৬ জন। বর্তমানে করোনা ওয়ার্ডে ১২৯ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে চিকিৎসাধীন আছেন ১২ জন। এছাড়াও সুস্থ হয়ে ১৪ জন হাসপাতাল ছেড়েছেন।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৪০১টি নমুনা পরীক্ষা করে ২০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা শনাক্তের হার ৪ দশমিক ৯৯ শতাংশ।

এখন পর্যন্ত জেলায় মোট ২১ হাজার ৮২৭ জন করোনা পজিটিভ হয়েছেন এবং এদের মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৭২১ জন।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa