ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৯৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২১
সিলেটে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৯৭ ছবি: সংগৃহীত

সিলেট: সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৯৭ জন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের স্বাক্ষর করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া পাঁচ জনই সিলেট জেলার বাসিন্দা। আর করোনা আক্রান্ত ৯৭ জনের মধ্যে সিলেট জেলার ৩৪ জন, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২৫ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ১৪ করোনা আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া তথ্য থেকে জানা যায়, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ১১১ জনের। মঙ্গলবার পর্যন্ত বিভাগে মৃত্যু হওয়া ব্যক্তিদের মধ্যে সিলেট জেলার ৮১২ জন, সুনামগঞ্জের ৭২, হবিগঞ্জের ৪৭ এবং মৌলভীবাজারের ৭২ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার চিকিৎসাধীন আরও ১০৮ জনের মৃত্যু হয়েছে।

গত বছরের মার্চ থেকে এখন পর্যন্ত বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫৩ হাজার ৫৬৯ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪৫ হাজার ৭০৫ জন। বিভাগের চার জেলার ১২৯ জন রোগী বর্তমানে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ২৯ জন, উপস্বর্গ নিয়ে ভর্তি আছেন ৯২ জন এবং আইসিইউতে রয়েছেন ৮ জন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২১
এনইউ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa