ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে করোনায় ৯ জনসহ মৃত্যু ১১০০ ছাড়ালো

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
সিলেটে করোনায় ৯ জনসহ মৃত্যু ১১০০ ছাড়ালো ...

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৯ জনের জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৮১ জন।

সোমবার (৬ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৯ জনের সকলেই সিলেট জেলার বাসিন্দা।

আর করোনা আক্রান্ত ৮১ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলার ২২ জন, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরো ১৪ করোনা আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ১০৬ জনের।

সোমবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৮০৯ জন, সুনামগঞ্জের ৭২ জন, হবিগঞ্জের ৪৭ জন এবং মৌলভীবাজারের ৭২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরো ১০৬ জন মারা গেছেন।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫৩ হাজার ৪৭২ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪৫ হাজার ৪২৪ জন।

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ২২২ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ১৭৭ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১৬ জন ও মৌলভীবাজারে ১০ জন।

এছাড়া বিভাগের চার জেলার আরো ১৪২ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৩২ জন। উপস্বর্গ নিয়ে ৯৯ জন এবং আইসিইউতে রয়েছেন ১১ জন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa