ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে করোনায় আরও ৮ মৃত্যু, আক্রান্ত ১১১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
সিলেটে করোনায় আরও ৮ মৃত্যু, আক্রান্ত ১১১

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে আরও ৮ জনের জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১১১ জন।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৭ জন সিলেট জেলার এবং একজন হবিগঞ্জের বাসিন্দা।

আর করোনা আক্রান্ত ১১১ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৪৩ জন, সুনামগঞ্জে ১১ জন, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ২৬ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ১৭ করোনা আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৯০ জনের।

বুধবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৭৯৭ জন, সুনামগঞ্জের ৭২ জন, হবিগঞ্জের ৪৭ জন এবং মৌলভীবাজারের ৭২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরো ১০২ জন মারা গেছেন।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫৩ হাজার ২০৩ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪৪ হাজার ৬৬০ জন।

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ২৩৮ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ১৯০ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৪ জন ও মৌলভীবাজারে ৮ জন।

এছাড়া বিভাগের চার জেলার আরো ১৮৩ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৪১ জন। উপস্বর্গ নিয়ে ১৩৩ জন এবং আইসিইউতে রয়েছেন ০৯ জন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad