ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে করোনায় আরও ৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৯০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
সিলেটে করোনায় আরও ৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৯০

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে আরও সাতজনের জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৯০ জন।

সোমবার (৩০ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া সাতজনের মধ্যে ছয়জন সিলেট জেলার এবং একজন মৌলভীবাজারের বাসিন্দা।

আর করোনা আক্রান্ত ২৯০ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৪৫ জন, সুনামগঞ্জে ১২ জন, হবিগঞ্জে ১৫৯ জন ও মৌলভীবাজারে ৩৯ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৫৯ জনের।

সোমবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৭৭৩ জন, সুনামগঞ্জের ৭২ জন, হবিগঞ্জের ৪৬ জন এবং মৌলভীবাজারের ৭২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরও ৯৬ জন মারা গেছেন।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২ হাজার ৮১৪ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৩৩১ জন। আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৭১ জন। এরমধ্যে রয়েছেন সিলেট জেলায় ২৯৯ জন, সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারে ২০ জন।

এছাড়া বিভাগের চার জেলার আরও ২০৮ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৯১ জন। উপসর্গ নিয়ে ১০৮ জন এবং আইসিইউতে রয়েছেন নয়জন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa