ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে করোনায় ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৭৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
সিলেটে করোনায় ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৭৩ ...

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে নয় জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৭৩ জন।

শনিবার (২৯ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনায় মৃত্যু হওয়া নয় জনের মধ্যে আট জন সিলেট জেলার এবং একজন সুনামগঞ্জের বাসিন্দা। আর করোনা আক্রান্ত ১৭৩ জনের মধ্যে সিলেট জেলার ১১৪ জন, সুনামগঞ্জের আট জন, হবিগঞ্জের তিন জন ও মৌলভীবাজারের আট জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৪০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদফতরের তথ্য মতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৫২ জনের। শনিবার পর্যন্ত বিভাগে মৃত্যু হওয়া ব্যক্তিদের মধ্যে সিলেট জেলার ৭৬৭ জন, সুনামগঞ্জের ৭২ জন, হবিগঞ্জের ৪৬ জন এবং মৌলভীবাজারের ৭১ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলার আরো ৯৬ জনের মৃত্যু হয়েছে।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২ হাজার ৫২৪ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৭২ জন।

এছাড়া, বর্তমানে বিভাগের চার জেলার আরও ২০৮ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৮২ জন। উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১১৭ জন এবং আইসিইউতে রয়েছেন ৯ জন।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa