ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

স্বাস্থ্য

কুমিল্লায় ৯ জনের মৃত্যু, শনাক্ত ৮০৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
কুমিল্লায় ৯ জনের মৃত্যু, শনাক্ত ৮০৬

কুমিল্লা: করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় আরও নয় জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৭২৯ জনে।

একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৮০৬ জন।  

রোববার (০১ আগস্ট) বিকেলে কুমিল্লার সিভিল সার্জন মীর মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, করোনায় গত ২৪ ঘণ্টায় কুমিল্লার সিটি করপোরেশনে তিনজন এবং মনোহরগঞ্জ উপজেলায় দু’জন মারা গেছেন। এছাড়া ব্রাহ্মণপাড়ায়, চান্দিনায়, বরুড়া ও নাঙ্গলকোট উপজেলায় একজন করে মারা গেছেন। এদের মধ্যে চারজন নারী ও পাঁচজন পুরুষ।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, শনিবার (৩১ জুলাই) বিকেল থেকে রোববার বিকেল পর্যন্ত কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের ল্যাবে দুই হাজার ২৬৪টি নমুনা পরীক্ষায় ৮০৬ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯ হাজার ১৬৪ জনে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৬ শতাংশ।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ১৬৮, আদর্শ সদরে ১৪, সদর দক্ষিণের ১৬, বুড়িচংয়ে ৫৬, ব্রাহ্মণপাড়ায় ৩৬, চান্দিনায় ১৩, চৌদ্দগ্রামে ১৪, দেবিদ্বারে ৪৮, দাউদকান্দিতে ৭৮, লাকসামে ৬৪, মনোহরগঞ্জ ৩৬, লালমাইতে ১৩, নাঙ্গলকোটে ৬২, বরুড়ায় ৭০, মুরাদনগরে ৭০, মেঘনায় ২৯, হোমনা ২০ ও তিতাস উপজেলার নয়জন রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এসএইচডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa