ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

সিলেটে থেমে নেই মৃত্যুর মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
সিলেটে থেমে নেই মৃত্যুর মিছিল

সিলেট: করোনায় ঈদের দিনেও মৃত্যুর মিছিল থেমে নেই। বেড়েছে আক্রান্তের সংখ্যাও।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ৪৪৫ জন। মারা যাওয়া পাঁচজনের দু’জন সিলেটের ও তিনজন মৌলভীবাজারের বাসিন্দা। আর নতুন করে শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২৪১ জন, সুনামগঞ্জের ৭০ জন, মৌলভীবাজারের ১০৬ জন ও হবিগঞ্জের ২৮ জন।

বুধবার (২১ জুলাই) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৪ জনে। মারা যাওয়াদের মধ্যে সর্বোচ্চ ৪৭৩ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ৪৩ জন, মৌলভীবাজারের ৫০ জন ও হবিগঞ্জের ২৮ জন।

গত বছরের মার্চ থেকে এ যাবত করোনা আক্রান্ত হয়েছেন ৩৪ হাজার ৩০৫ জন। এরমধ্যে সর্বোচ্চ সিলেট জেলার ১৯ হাজার ১৯২ জন, সুনামগঞ্জের তিন হাজার ৮১৯ জন, মৌলভীবাজারের চার হাজার ৫৪১ জন ও হবিগঞ্জের তিন হাজার ৮৮৯ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের দুই হাজার ৮৬৪ জন। পক্ষান্তরে সব মিলিয়ে বিভাগে ২৭ হাজার ২৭৯ জন সুস্থ হয়েছেন।

বর্তমানে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ৪১৫ জন করোনা রোগী ভর্তি আছেন। এরমধ্যে সিলেটে ২৯৫ জন, সুনামগঞ্জে ৫০ জন, হবিগঞ্জে ৪১ জন ও মৌলভীবাজারে ২৯ জন।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa