ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে কমেছে করোনায় আক্রান্ত ও মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
সিলেটে কমেছে করোনায় আক্রান্ত ও মৃত্যু

সিলেট: সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যু কিছুটা হলেও হ্রাস পেয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগে ৩৪১ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন, মারা গেছেন দুই জন।

আগের দিন শুক্রবার ৫৮৪ জন আক্রান্ত ও ৯ জনের মৃত্যু হয়। গত কয়েক দিন ধরে বিভাগে আক্রান্ত ও মৃত্যু বেড়েই চলছিল।

শনিবার (১৭ জুরাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নতুন শনাক্ত ৩৪১ জনের মধ্যে সিলেট জেলার ১৮৬ জন, সিলেট ওসমানী হাসপাতালের ১৭ জন, সুনামগঞ্জ জেলার ২২ জন, হবিগঞ্জ জেলার ৫৬ জন, মৌলভীবাজার জেলার ৬০ জন। মারা যাওয়া দুজনই সিলেট জেলার বাসিন্দা।

অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া মোট ৫৫৭ জনের মধ্যে সিলেট জেলার ৪৪৭ জন, সুনামগঞ্জের ৪১ জন, হবিগঞ্জের ২৬ জন এবং মৌলভীবাজারের ৪২ জন।

গত বছরের মার্চ থেকে শনিবার (১৭ জুলাই) পর্যন্ত সিলেট বিভাগে ৩২ হাজার ৩৫৪ জনের দেহে করোনা শনাক্ত হয়। এই সময়ে সুস্থ হয়েছেন মোট ২৬ হাজার ২৪৭ জন।

সিলেট বিভাগের চার জেলায় এখনো ৪৫৫ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ৩২৪ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে জেলার ৫৭ জন ও মৌলভীবাজারে ৩১ জন।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa