ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

করোনায় নিজের বাড়িকে স্বাস্থ্য কেন্দ্র করলেন এম এ রাজ্জাক খান রাজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
করোনায় নিজের বাড়িকে স্বাস্থ্য কেন্দ্র করলেন এম এ রাজ্জাক খান রাজ

করোনাকালীন এই দূর্যোগের সময়  সাধারণ মানুষকে জরুরি স্বাস্থ্য সেবা দিতে শৈশবের  আবেগ ও স্মৃতি বিজড়িত চুয়াডাঙ্গার পলাশপাড়ায় নিজ বাড়ি খান মহলকে  ‘জরুরি স্বাস্থ্য সেবা ‘ কেন্দ্রে রূপান্তর করলেন এম এ রাজ্জাক খান রাজ।  

এম এ রাজ্জাক খান রাজ  মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য।

 

এই জরুরি স্বাস্থ্য সেবা কেন্দ্রে থেকে প্রতিদিন সাধারণ মানুষকে বিশেষজ্ঞ ডাক্তাররা বিনামূল্যে চিকিৎসা সেবা দেবেন। প্রদান করা হবে। মঙ্গলবার ১৩ জুলাই সন্ধ্যায়  এম এ রাজ্জাক খান রাজের সভাপতিত্বে চুয়াডাঙ্গার পলাশপাড়ার নিজ বাড়ি খান মহলকে ‘ স্বাস্থ্য সেবা কেন্দ্র’ হিসেবে উদ্বোধন করেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার।  

এসময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা.এ এস এম মারুফ হাসান, মেয়র জাহাঙ্গীর আলম মালিক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম- সম্পাদক ও সাবেক মেয়র মো.রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।  

চুয়াডাঙ্গাবাসী ০১৪০৪৪৩৩৮৮৮ নম্বরে কল  করে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও জরুরি অক্সিজেন পেতে পারেন।  

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa