ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিরাজগঞ্জে সেনাবাহিনীর চিকিৎসা সেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
সিরাজগঞ্জে সেনাবাহিনীর চিকিৎসা সেবা দুস্থদের মধ্যে সেনাবাহিনীর চিকিৎসা সেবা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের দরিদ্র ও দুস্থ রোগীদের চিকিৎসা সেবা, বিনামূল্যে ওষধ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।  

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-স্বাস্থ্যকেন্দ্রে মেডিক্যাল ক্যাম্প পরিচালনার মাধ্যমে দুস্থ রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হয়।

 

বাংলাদেশ সেনাবাহিনী ১১ পদাতিক ডিভিশন (বগুড়া অঞ্চল) আর্টিলারি ব্রিগেডের ৪০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি তত্ত্বাবধানে এ সেবা দেওয়া হয়।  

২১ ফিল্ড আম্বুলেন্সের ব্যবস্থাপনায় এই কার্যক্রমের সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন ২১ ফিল্ড আম্বুলেন্সের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোছা. তহমিনা আক্তার। এছাড়াও চিকিৎসা সেবা দেন ক্যাপ্টেন নওরিন নাজ আহমেদ।  

এ সময় উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান নবিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা থানা অফিসার ডা. জাহিদুল ইসলাম হিরা, উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার এস, এম মনিরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারিরা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa