ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

চমেকের ১৮ চিকিৎসককে খাগড়াছড়িতে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
চমেকের ১৮ চিকিৎসককে খাগড়াছড়িতে বদলি

খাগড়াছড়ি: করোনা ভাইরাস মোকাবিলা ও জনসেবা নিশ্চিত করার লক্ষ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ১৮ জন চিকিৎসককে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পদায়ন (বদলি) করা হয়েছে।  

চলতি মাসের ৭ তারিখের মধ্যে তাদের পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

ওই চিকিৎসকরা খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে দায়িত্ব পালন করবেন।

সোমবার (৫ জুলাই) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ সচিব জাকিয়া পারভীন জারি করা এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়।

পদায়নকৃত চিকিৎসকরা হলেন- ডা. নাহিদা আফরিন, ডা. নুরুল করিম চৌধুরী, ডা. মোহাম্মদ কুতুব উদ্দিন, ডা. ফাতেমা সাদিয়া, ডা. পঞ্চানন আচার্য্য, ডা. বদরুন নেছা, ডা. তাফান্না জহুর, ডা. হাসিনা মমতাজ হীরা, ডা. আফরিন সুলতানা, ডা. আঞ্জুমান আরা ইয়াসমিন, দীপন বৈদ্য, নিগার সুলতানা, সুপ্রিয়া দাশ, মো. আবুল হোসেন, ফারজানা আক্তার, দেব প্রতিম বড়ুয়া, মো. খায়রুল আলম চৌধুরী ও ডা. চঞ্চল বড়ুয়া।

এদিকে নির্ধারিত তারিখের মধ্যে পদায়ন করা কর্মস্থলে যোগদান না করলে ৮ জুলাই বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত ঘোষণা করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa