ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সংবাদ সম্মেলন ডেকে হঠাৎ স্থগিত করলেন স্বাস্থ্যমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
সংবাদ সম্মেলন ডেকে হঠাৎ স্থগিত করলেন স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা: মহামারি মোকাবিলায় জাতীয় সংসদে নানা সমালোচনার রেশ কাটতে না কাটতেই সংবাদ সম্মেলন ডেকেছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর ১২টায় সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে করোনা মহামারি ও ভ্যাকসিন কার্যক্রম বিষয়ে প্রেস ব্রিফিং করার কথা ছিল মন্ত্রীর।

আগের দিন মিডিয়াগুলোয় আমন্ত্রণ পাঠানো হয়েছিল। কিন্তু সংবাদ সম্মেলনের ঘণ্টাখানেক আগে জনসংযোগ দপ্তর থেকে পাঠানো মেইলে তা স্থগিতের কথা জানানো হয়।

করোনা মহামারিকালে সরকারি অফিস ও গণপরিবহন বন্ধ, জরুরি প্রয়োজনে সচিবালয়ে কয়েকটি মন্ত্রণালয় সীমিত পরিসরে খোলা আছে। তাই সাংবাদিকরাও প্রয়োজন ছাড়া সচিবালয়ে যাচ্ছেন না। এ অবস্থায় অনেক সাংবাদিক সব ধকল ও ঝুঁকি নিয়ে সচিবালয়ে পৌঁছান, কেউ ছিলেন পথে।  

এক ঘণ্টা আগের নোটিশে সংবাদ সম্মেলন স্থগিত করায় তাই সমালোচনা তুঙ্গে। যদিও সংবাদ সম্মেলন স্থগিতের নোটিশে সই করা ছিল আগের দিনের তারিখে। তাহলে কেন এক ঘণ্টা আগে স্থগিতের কথা জানানো হলো- সেই সমালোচনা শুনতে হচ্ছে মন্ত্রণালয়কেই।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমঅইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa