ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে ফেনী পৌরসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে ফেনী পৌরসভা

ফেনী: বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে ফেনী পৌরসভা। পৌরসভার পরিচালনাধীন জয়নাল আবেদীন ব্লাড ব্যাংক এ কার্যক্রমের পরিচালনা করবে।

সোমবার (০৫ জুলাই) বিকেলে পৌরসভাস্থ কমিশনার জয়নাল আবেদীন ব্লাড ব্যাংকে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন করেন ফেনী ০২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌরসভার প্যানেল মেয়র মো. মফিজ উল্লাহ, জয়নাল আবেদীন লিটন হাজারীসহ পৌরসভার সকল কাউন্সিলর ও পৌর কর্মকর্তারা।

মেয়র বলেন, ১০ সিলেন্ডারের মাধ্যমে ২৪ ঘণ্টা পৌরসভার ১৮টি ওয়ার্ডে করোনা আক্রান্ত এবং উপসর্গের রোগীদের অক্সিজেন সেবা দেওয়া হবে সম্পূর্ণ বিনামূল্যে। পাশাপাশি পৌরসভার দুটি অ্যাম্বুলেন্সও ১৮টি ওযার্ডের রোগীদের বিনামূল্যে সেবা দিয়ে যাবে। পর্যায়ক্রমে অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা আরো বাড়ানো হবে।

কর্মসূচির উদ্বোধনকালে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, পৌর এলাকার কোনো নাগরিক অসুস্থ হলে ঘরে ঘরে গিয়ে এ সেবা পৌঁছে দেওয়া হবে।

অ্যাম্বুলেন্স দিয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসা হবে। এসময় তিনি ফেনী পৌরসভার এ কার্যক্রমকে সাধুবাদ জানান। মেয়র ও কাউন্সিরদের অনুরোধ করেন পৌরবাসীর কল্যাণের জন্য যে কার্যক্রম অব্যাহত রেখেছেন।

এসময় তিনি করোনা আক্রান্ত দুইজন সাংবাদিককে আর্থিক সহায়তা দেন।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa