ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে করোনায় ১০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
সিলেটে করোনায় ১০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৩

সিলেট: কঠোর লকডাউন থাকা স্বত্বেও করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে সিলেটে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় ১০ জনের মৃত্যু হয়েছে।

একই সময়ে আক্রান্ত হয়েছেন ২৫৩ জন।

সোমবার (৫ জুলাই) দুপুর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৫৩ জনের সিলেট জেলায় ৭৬ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ৫৪ জন, মৌলভীবাজারে ৬১ জন এবং সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪১ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া গত ২৪ ঘণ্টায় মারা ১০ জনের মধ্যে সিলেটের ৬ জন, হবিগঞ্জের ২ জন এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজারের একজন করে রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, সিলেট বিভাগে এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৯৬৭ জনে। এরমধ্যে শুধু সিলেট জেলায় ১৭ হাজার ৮১৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৭৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৮৯২ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ১৮২ জন রয়েছেন।

আর এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ হাজার ৮৬ জন। এর মধ্যে সিলেটে ১৬ হাজার ৪০১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৩৬ জন, হবিগঞ্জে ২ হাজার ১১৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৩২ জন।

এছাড়া সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ৪২৪ জন চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় ৩৯৬ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ১৫ জন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa