ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

ফ্রি চিকিৎসা পরামর্শ সুবিধা নিয়ে কেয়ার বক্সের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুলাই ১, ২০২১
ফ্রি চিকিৎসা পরামর্শ সুবিধা নিয়ে কেয়ার বক্সের যাত্রা শুরু

রাজধানীর মনিপুরী পাড়ায় ২৫ জুন যাত্রা শুরু করলো কেয়ার বক্স। এটি একটি মডেল ফার্মেসি।

মূলত ক্রেতাদের আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সেরা মানের সেবা দেওয়াই কেয়ার-বক্সের লক্ষ্য। তারা চারটি সেবা দেবে ২৪/৭ ওষুধ, পারসোনাল কেয়ার, ডাক্তার এবং ই-কমার্স।  

এখানে প্রয়োজনীয় সব ধরনের ওষুধের বাইরেও পাওয়া যাবে এক ঘণ্টায় টেস্টের রিপোর্ট এবং অনলাইনে ওষুধ কেনার সুযোগ। আরো আনন্দের বিষয় হচ্ছে, কেয়ার বক্সে বিদেশ ফেরত কনসালটেন্ট ডাক্তার দেখাতে লাগবে না কোন ভিজিট, টেস্টের রিপোর্টও মিলবে সর্বনিম্ন খরচে।

উদ্বধোন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ মাননীয় সংসদ সদস্য ডা. মো. হবিবে মিল্লাত, এমপি, কবি মোহন রায়হান, কোয়ার-বক্স এর কর্মকর্তা এবং বিভিন্ন গণমাধ্যমকর্মী।

বাংলাদেশে আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান প্রতিষ্ঠা সম্পর্কে কেয়ার-বক্সের ডিরেক্টর ও সিইও তাপস এস নিকোলাস বলেন, বাংলাদেশের ক্রেতাদেরকে ভেজাল মুক্ত ওষুধ, স্বাস্থ্যের যত্ন, ডিজিটাল কিওস্কের মাধ্যমে নিজের একান্ত ব্যাক্তিগত পণ্য কেনার সুবিধা এবং অল্প সময়ে হোম ডেলিভারিসহ আধুনিক সব ব্যবস্থাই আমরা এখানে করছি। আমরা ডাক্তারের ভিজিট নেব না। আমাদের এখানে যেসব ডাক্তার বসবেন তারা সবাই বিশেষজ্ঞ কনসালটেন্ট। আমি আশা করছি এর মাধ্যমে ধনী-গরিবের বৈষম্য দূর হবে। আমি বিশ্বাস করি, কাছে টাকা থাকুক বা না থাকুক প্রত্যেকটা মানুষের স্বাস্থ্যসেবা নেওয়ার মৌলিক অধিকার সমান। আমরা স্বাস্থ্যসেবার একটি নতুন মাইলফলক সৃষ্টি করতে চাই। সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa