ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সাতক্ষীরা হাসপাতালে ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৬৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ১, ২০২১
সাতক্ষীরা হাসপাতালে ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৬৭

সাতক্ষীরা: গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজন করোনা আক্রান্ত ছিলেন।

একই সময়ে ১৯০ জনের নমুনা পরীক্ষা করে ৬৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এদিকে, বুধবার (৩০ জুন) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত সাতক্ষীরা হাসপাতালে অক্সিজেন সংকট দেখা দেয়। এই সময়ের মধ্যে হাসপাতালে নয় জনের মৃত্যু হয়।

সাতক্ষীরার সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার বাংলানিউজকে জানান, বুধবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত অক্সিজেনের সংকট দেখা দিয়েছিল। তবে রাত ৮টার পর থেকে অক্সিজেন সরবরাহ স্বাভাবিক হয়। যশোর থেকে অক্সিজেন কোম্পানির গাড়ি আসতে দেরি করে। এই সময়ের মধ্যে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আইসিইউ) তিনজন রোগী মারা যান।

তিনি বলেন, ওয়ার্ডে অক্সিজেনের ব্যবহার কম থাকে। যেখানে সিলিন্ডারের অক্সিজেনও দেওয়া হয়। সে কারণে ওয়ার্ডে মারা যাওয়া রোগীরা অক্সিজেনের অভাবে মারা গেছে এটি বলা যাবে না। যারা আইসিইউ ও ওয়ার্ডে মারা গেছেন তাদের সবার অবস্থা আগে থেকেই খারাপ ছিল। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে চারজন ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন থাকা ১০ জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa