ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সাতক্ষীরায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জুন ২৫, ২০২১
সাতক্ষীরায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৩

সাতক্ষীরা: গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনা আক্রান্ত ও সাতজনের করোনার উপসর্গ ছিল।

একই সময়ে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার জানান, গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিক্যালে সাতজন ও বেসরকারি হাসপাতালে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে একজন করোনা পজিটিভ এবং বাকিদের উপসর্গ ছিল।

তিনি আরও বলেন, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ৬৪ জন এবং উপসর্গে মারা গেলেন ৩০৫ জন। বর্তমানে সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিক্যাল কলেজ হাসপাতালে ২৭০ জন রোগী ভর্তি রয়েছেন। এদের মধ্যে ২৬ জন করোনা পজিটিভ এবং বাকিরা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

এদিকে, সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার (২৪ জুন) সকাল থেকে শুক্রবার (২৫ জুন) বেলা ১১টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারীরা হলেন, জেলার কালীগঞ্জ উপজেলার পশ্চিম নারায়নপুর গ্রামের ফতেমা খাতুন (৬০), সাতক্ষীরা সদরের আমতলা এলাকার রহিমা বেগম (৬০), কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের মাছুমা বেগম (৪২), শহরের মুনজিরপুর এলাকার সিরাজুল হক (৭০), দেবহাটা উপজেলার হিজলডাঙ্গা গ্রামের শংকর অধিকারী ও বেসরকারি হাসপাতালে মারা গেছেন একজন। এদের মধ্যে ফাতেমা খাতুন করোনা পজিটিভ ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad