ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনা: বগুড়ায় একদিনে ৩ জনের মৃত্যু, শনাক্ত ১২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জুন ২৫, ২০২১
করোনা: বগুড়ায় একদিনে ৩ জনের মৃত্যু, শনাক্ত ১২৪ ...

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমছেই না। গত ২৪ ঘণ্টায় আরও তিন জনের মৃত্যু হয়েছে।

এ সময়ের মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ১২৪ জনের এবং সুস্থ হয়েছেন ৪৬ জন।

শুক্রবার (২৫ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়ার শিবগঞ্জের মোকামতলার চন্ডিহারা এলাকার এস এম শাবলু (৬০), গাবতলী উপজেলার মাহতাব হোসেন (৭০) এবং জয়পুরহাটের কালাই উপজেলার জাহানার বেগম (৬৮)। তাদের মধ্যে শাবলু টিএমএসএস হাসপাতালে এবং মাহতাব ও জাহানারা বেগম মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক বাংলানিউজকে জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২০৯টি নমুনা পরিক্ষা করা হয়। এতে ৯১ জনের করোনা পজিটিভ শনাক্ত হন। এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনায় ১১ জনের ও এন্টিজেন পরিক্ষায় ৪৯ নমুনায় ১১ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২১টি নমুনার মধ্যে ১১ জনসহ মোট ১২৪ জনের পজিটিভ রিপোর্ট এসেছে।

এ নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ২৭৬ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ৩৪৪ জন। এছাড়া নতুন তিন জনসহ মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৮ জনে এবং বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছেন ৫৬৪ জন।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, জুন ২৪, ২০২১
কেইউএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।