ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

৫৫৪ জন কর্মচারীর নিয়োগ বাতিল করলো বিএসএমএমইউ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২১
৫৫৪ জন কর্মচারীর নিয়োগ বাতিল করলো বিএসএমএমইউ 

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার মেয়াদের শেষদিকে তাড়াহুড়ো করে তৃতীয় ও চতুর্থ শ্রেণির ৫৫৪ জন কর্মচারী নিয়োগ ও নিয়মিতকরণ প্রক্রিয়া বাতিল ঘোষণা করা হয়েছে।

ব্যাপক অনিয়মের অভিযোগের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট উল্লেখিত নিয়োগ ও নিয়মিতকরণ প্রক্রিয়া বাতিল ঘোষণা করে এবং ৩৬ শিক্ষক নিয়োগ প্রক্রিয়া রিভিউ করার সিদ্ধান্ত নেয়।

বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১১টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ৮২তম সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যায়ের সর্বোচ্চ প্রশাসনিক বডি সিন্ডিকেটের সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।  

উল্লেখ্য, সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার মেয়াদের শেষ দিনে সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও অধ্যাপক পদে ৩৬ জন শিক্ষকের নিয়োগ প্রক্রিয়া তড়িঘড়ি করে সম্পন্ন করেন। এছাড়া সাবেক উপাচার্যের মেয়াদের শেষ দিনে তৃতীয় এবং চতুর্থ শ্রেণির ৫৫৪ জন কর্মচারীকে নিয়োগ ও নিয়মিতকরণের আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জুন ২৪, ২০২১
পিএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।