ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনা: বগুড়ায় একদিনে ৮ জনের মৃত্যু, শনাক্ত ৯৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুন ২৪, ২০২১
করোনা: বগুড়ায় একদিনে ৮ জনের মৃত্যু, শনাক্ত ৯৮ ...

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমছেই না। গত ২৪ ঘণ্টায় আট জনের মৃত্যু হয়েছে।

এ সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৯৮ জনের এবং সুস্থ হয়েছেন ২৫ জন।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু হওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার সেতারা বেগম (৭৮), আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাট জেলার হাসনা বেগম (৬৫),  লুৎফর রহমান (৬৫), মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫), নূর জাহান (৩০) এবং নওগাঁ জেলার রিয়াজউদ্দীন (৬০)।

তাদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৪৭টি নমুনা পরিক্ষা করা হয়। এতে ৬৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে, এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ১৪ নমুনায় ৫ জনের ও এন্টিজেন পরীক্ষায় ৬৩ নমুনায় ৯ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৩০টি নমুনার মধ্যে ১৯ জনসহ মোট ৯৮ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ১৫২ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২৯৮ জন। এছাড়া নতুন আট জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৫ জনে আর বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৪৯১ জন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জুন ২৪, ২০২১
কেইউএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।