ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

করোনা রোগীর জন্য রেড ক্রিসেন্ট সোসাইটির অ্যাম্বুলেন্সসেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, জুন ২৪, ২০২১
করোনা রোগীর জন্য রেড ক্রিসেন্ট সোসাইটির অ্যাম্বুলেন্সসেবা ...

নোয়াখালী: নোয়াখালীতে করোনা আক্রান্ত রোগীদের জরুরি পরিবহনের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে অ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে। করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে ২৪ ঘণ্টা এই সেবা দেওয়া হবে।


 
বুধবার (২৩ জুন) দুপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিট কার্যালয়ে অ্যাম্বুলেন্স সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।  

এসময় সিভিল সার্জন মাসুম ইফতেখার, রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় ব্যবস্থাপনা পরিষদ সদস্য ও জেলা সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন শাহিন, জেলা ইউনিটের উপ-পরিচালক এম করিম সহ যুব রেড ক্রিসেন্ট সদস্যরা উপস্থিত ছিলেন।

অক্সিজেন ও অক্সিমিটার সম্বলিত এই অ্যাম্বুলেন্সের সঙ্গে দুইজন চালক ও যুব রেড ক্রিসেন্টের পাঁচজন স্বেচ্চাসেবকে সার্বক্ষণিক নিয়োজিত করা হয়েছে। সার্বক্ষণিক এই সেবা নিশ্চিত করার লক্ষ্যে রেডক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিট কার্যালয়ে একটি কল সেন্টার স্থাপন করা হয়েছে। যেখানে করোনা রোগীদের জরুরি পরিবহনের কাজে সহযোগিতার জন্য যুব রেডক্রিসেন্টের ১৫ জন স্বেচ্ছাসেবকে প্রস্তুত রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, জুন ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa