ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২১
বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, শনাক্ত ৬২

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমছেই না। গত ২৪ ঘণ্টায় বগুড়ায় আরও চারজনের মৃত্যু হয়েছে।

এ সময়ের মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ৬২ জন এবং সুস্থ হয়েছেন ২৭ জন।

বুধবার (২৩ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু হওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার পান্না (৫৫), খালিদ (৫২), শেরপুর উপজেলার জয় খান (৫৫) এবং নওগাঁ জেলার আব্দুর রাজ্জাক। তাদের মধ্যে পান্না ও খালিদ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং জয় ও আব্দুর রাজ্জাক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে, এছাড়া জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনায় ৭ জনের ও এন্টিজেন পরীক্ষায় ৬৭ নমুনায় ৭ জনের এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৫টি নমুনার মধ্যে ৫ জনসহ মোট ৬২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৫৪ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২৭৩ জন। এছাড়া নতুন চার জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৫৭ জনে এবং বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৪২৪ জন।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।