ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

চুয়াডাঙ্গায় করোনা ইউনিটে অক্সিজেন সিলিন্ডার দিলো সমবায় সমিতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুন ২২, ২০২১
চুয়াডাঙ্গায় করোনা ইউনিটে অক্সিজেন সিলিন্ডার দিলো সমবায় সমিতি অক্সিজেন সিলিন্ডার বিতরণ। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ইউনিটের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছে কার্পাসডাঙ্গার চুল ব্যবসায়ীদের সংগঠন একতা হেয়ার প্রসেসিং ব্যবসায়ী সমবায় সমিতি।  

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ১০টায় সদর হাসপাতালে ৭টি অক্সিজেন সিলিন্ডার দেয় সমিতির সদস্যরা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। তিনি আনুষ্ঠানিকভাবে ৭টি অক্সিজেন সিলিন্ডার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ফাতেহ ইসলাম ও একতা হেয়ার প্রসেসিং ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শহিদ বিশ্বাস প্রমুখ।

উপস্থিত অতিথিরা বলেন, করোনার এই অতিমারীতে নিজেকে সুরক্ষিত রাখার পাশাপাশি অন্যদের পাশেও দাঁড়াতে হবে। যার যার জায়গা থেকে সবাইকে এ ক্রান্তিলগ্নে কাজ করতে হবে। একসঙ্গে লড়াই করলে তবেই এ অদৃশ্য শত্রু মোকাবিলা করা সম্ভব।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, জুন ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।