ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

বগুড়ায় একদিনে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৮৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুন ২১, ২০২১
বগুড়ায় একদিনে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৮৪

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমছেই না। গত ২৪ ঘণ্টায় আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে।

এ সময়ের মধ্যে করোনা রোগ শনাক্ত হয়েছে ৮৪ জনের এবং সুস্থ হয়েছেন ২৯ জন।

সোমবার (২১ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু হওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার আলহাজ্ব মান্নান (৭০), নওগাঁ জেলার রানীনগর এলাকার কোহিনুর (৪০), জয়পুরহাট জেলার কালাই এলাকার জাহেদা বিবি (৪০), নওগাঁ জেলার আত্রাই এলাকার শেখ তারেক (৬১) এবং নওগাঁর মান্দা এলাকার আসাদুল হক(৬৫)। তাদের মধ্যে মান্নান ও কোহিনুর শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে, জাহেদা সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং তারেক ও আসাদুল বেসরকারি টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘন্টায় জেলার মোট ১৯৫টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৭৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে এবং বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২৪টি নমুনার মধ্যে ৭ জনসহ মোট ৮৪ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৯৫৬ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ২১১ জন। এছাড়া নতুন পাঁচজনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৩৫০ জনে এবং বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছে ৩৯৫ জন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুন ২১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa