ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

টাঙ্গাইলে একদিনে শনাক্ত ১৬৫ জন, একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, জুন ২১, ২০২১
টাঙ্গাইলে একদিনে শনাক্ত ১৬৫ জন, একজনের মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলে করোনা পরিস্থিতি ঊর্ধ্বমুখী। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা।

গত ২৪ ঘণ্টায় টাঙ্গাইল জেলায় ১৬৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৩৮৫ জনের নমুনা পরীক্ষা করে এই রেকর্ড সংখ্যক রোগী শনাক্ত হয়। এদিকে এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন একজন।  

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৮৬ জন, দেলদুয়ারে নয় জন, সখিপুর ও ঘাটাইলে তিনজন করে, বাসাইলে দুই জন, কালিহাতীতে ২০ জন, মির্জাপুর ও নাগরপুরে ছয় জন করে, গোপালপুরে ১২ জন, ভুঞাপুরে ১৭ জন ও মধুপুরে একজন রয়েছে।  

সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলায় শনাক্তের হার ৪২ দশমিক ৮৫ শতাংশ। জেলায় মোট করোনা রোগী ৬ হাজার ২৭৪ জন। মোট সুস্থ হয়েছন ৪ চার ৩৯৮ জন। মারা গেছেন ৯৯ জন।

এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন বলেন, গত একমাস ধরে জেলায় করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। বিশেষ করে গত এক সপ্তাহ ধরে করোনায় আক্রান্তের সংখ্যা ব্যাপক হারে বাড়ছে। রোববার জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় মঙ্গলবার থেকে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধ জারি করা হবে। সকল সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি ও মাস্ক ব্যবহার করার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, সচেতন এবং স্বাস্থ্যবিধি না মানলে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়বে। তাই সবাইকে সচেতন হতে হবে।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, জুন ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa