ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

কালাই পৌর এলাকা ‘লকডাউন’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, জুন ১৯, ২০২১
কালাই পৌর এলাকা ‘লকডাউন’  প্রতীকী ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় পৌর এলাকায় দুই সপ্তাহের জন্য কঠোর বিধিনিষেধ জারি করেছে উপজেলা প্রশাসন।  

শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৯টায় স্থানীয় গণমাধ্যম কর্মীদের কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ই্উএনও) টুকটুক তালকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে শুক্রবার (১৮ জুন) বিকেলে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

ইউএনও টুকটুক তালুকদার জানান, পৌরসভা এলাকায় বিকাল ৫টা থেকে প্রতিদিন সকাল ৬টা পর্যন্ত দোকান-পাটসহ বাস চলাচল বন্ধ থাকবে। তবে ওষুধ ও খাবারের দোকান খোলা থাকবে। এ সময় দূরপাল্লার বাস চলাচল যথারিতী থাকবে।  

জেলা সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী জানান, করোনার সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনায় আক্রান্ত হয়ে জয়পুরহাটে ১ হাজার ৯৯ জন রোগী বিভিন্ন হাসপাতালে ও কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন।  

উত্তরের সীমান্তবর্তী জেলা হওয়ায় ৭ জুন থেকে জয়পুরহাট সদর পৌরসভা ও পাঁচবিবি পৌরসভা এলাকায় বিকেল ৫টা থেকে পরের দিন সকাল ৬টা পর্যন্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, জুন ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa