ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিএসএমএমইউকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী উপহার দিল ‘নগদ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুন ১৬, ২০২১
বিএসএমএমইউকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী উপহার দিল ‘নগদ’ ...

ঢাকা: করোনা মহামারি মোকাবিলায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যসেবীদের ব্যক্তিগত সুরক্ষা বজায় রাখতে ৬০০ পিপিই, ১০০০ স্যানিটাইজার ও চার হাজার কেএন নাইনটিফাইভ মাস্ক উপহার দিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

বুধবার (১৬ জুন) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে ‘নগদ’র নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপহার সামগ্রী হস্তান্তর করেন।

এ সময় বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ উপহার সামগ্রী গ্রহণ করেন।

উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, করোনার এই সংকটময় সময়ে ‘নগদ’ কর্তৃক বিএসএমএমইউ চিকিৎসক ও নার্সদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী প্রদান অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। এই সামগ্রীগুলো আমাদের অনেক সাহায্য করবে এবং নিঃসন্দেহে এগুলো চিকিৎসক ও নার্সদের সুরক্ষিত থাকতে সহায়তা করবে। ‘নগদ’ ভবিষ্যতেও এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এ সময় ‘নগদ’র নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম ভবিষ্যতেও বিএসএমএমইউর যেকোনো সহযোগিতার অঙ্গীকার করেন এবং ভবিষ্যতে জনকল্যাণমূলক কাজে ‘নগদ’কে সম্পৃক্ত করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান প্রমুখ।

‘নগদ’র হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল মো. কাওসার সওকত আলী (অব.), হেড অব এলইএ লেফটেন্যান্ট কর্নেল রশীদ (অব.), জেনারেল ম্যানেজার এলইএ ডিআইজি মাহবুব (অব.) ও ডেপুটি জেনারেল ম্যানেজার এক্সটার্নাল অ্যাফেয়ার্স স্কোয়াড্রন লিডার আসমা আলমগীর (অব.) এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুন ১৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad