ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে করোনায় মারা গেল আরো ৭ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুন ১৬, ২০২১
সিলেটে করোনায় মারা গেল আরো ৭ জন

সিলেট: প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে গত ২৪ ঘণ্টায় আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৫ জন সিলেট জেলার ও ২ জন মৌলভীবাজারের বাসিন্দা।

 

এছাড়া নতুন কর আক্রান্ত হয়েছেন ৬৮ জন। তন্মধ্যে সিলেট জেলার ৩৩ জন, মৌলভীবাজার জেলার ১২ জন, হবিগঞ্জের ৫ ও  সুনামগঞ্জের ২ জন এবং ওসমনী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ১৬ জন।  

বুধবার (১৬ জুন)  দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।  

তথ্য মতে, গত বছরের এপ্রিল থেকে এ বছরের ১৬ জুন পর্যন্ত সিলেট বিভাগে করোনায় ৪৪১ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মারা গেছেন সিলেট জেলায ৩৬০ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ৩৩ জন।

প্রতিবেদনে উল্লেখ করা হয়,  এ যাবত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৮৭৬ জনে। এরমধ্যে সিলেট জেলায়ই আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৭৫৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৭৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৬৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৭৬ জন।

পক্ষান্তরে এ  যাবত করোনা থেকে সুস্থ হয়েছেন ২২ হাজার ৩৬১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ১০২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৮৪ জন সুস্থ হয়েছেন।

সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ২১৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় ২০৫ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ২ জন, মৌলভীবাজারে ৬ জন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad