ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে আবারো চোখ রাঙাচ্ছে করোনা, বাড়ছে মৃত্যু-আক্রান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুন ১৫, ২০২১
সিলেটে আবারো চোখ রাঙাচ্ছে করোনা, বাড়ছে মৃত্যু-আক্রান্ত

সিলেট: সিলেটে আবারো চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। বাড়ছে মৃত্যুও।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরো চারজনের মৃত্যু হয়েছে।

করোনায় মৃত্যুহীন দিনেও সোমবার (১৪ জুন) আক্রান্ত ছিল ৮৪ জন। মঙ্গলবার (১৫ জুন) নতুন করে আরো ১১৮ জন আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন চারজন। তারা সবাই সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত করোনার দৈনন্দিন প্রতিবেদন সূত্রে আক্রান্ত ১১৮ জনের ৫৯ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ১০ জন, হবিগঞ্জের নয়জন ও মৌলভীবাজারের ১৬ জন ছাড়াও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত করোনা বিশেষায়িত শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জনের মৃত্যু হয়েছে।

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সৈয়দ নাফি মেহেদি বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত পর্যন্ত আরো দু’জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় চারজন মারা গেছেন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন ৫৭ জনের ২৯ জন করোনা আক্রান্ত, ১৭ জন উপস্বর্গ নিয়ে ও আইসিইউতে আছেন ১১ জন। আইসিইউতে থাকা ছয়জনের করোনা পজিটিভ।  

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, এ যাবৎ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৩৬ জন। এরমধ্যে ৩৫৭ জনই সিলেট জেলার, ৩০ জন সুনামগঞ্জের, ১৮ জন হবিগঞ্জের ও ৩১ জন মৌলভীবাজারের বাসিন্দা। এছাড়া বছরাধিকালে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ২৩ হাজার ৮০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭০৫ জন, সুনামগঞ্জে দুই হাজার ৮৭৭ জন, হবিগঞ্জে দুই হাজার ৫৬২ জন ও মৌলভীবাজারে দুই হাজার ৬৬৪ জন। এ যাবৎ সুস্থ হয়েছেন ২২ হাজার ২৬৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ২৭ জন, সুনামগঞ্জে দুই হাজার ৭৮৫ জন, হবিগঞ্জে দুই হাজার ৮৯ ও মৌলভীবাজারে দুই হাজার ৩৬৮ জন।

এ যাবৎ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৪৯ জন। এরমধ্যে সিলেটে ২২৫ জন, সুনামগঞ্জে একজন, হবিগঞ্জে দু’জন ও মৌলভীবাজারে ২১ জন।  

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad