ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

যশোরে আরও ৯২ জনের করোনা শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
যশোরে আরও ৯২ জনের করোনা শনাক্ত

যশোর: যশোরে করোনা আক্রান্তে সংখ্যা বেড়েই চলছে। সোমবার (১৪ জুন) জেলাটিতে নতুন করে আরও ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত জেলাটিতে নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ৮০৭ জনের। আর এর মধ্যে মোট করোনা শনাক্ত হয়েছে আট হাজার ৩২৮ জনের।  

যশোরের সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. রেহেনেওয়াজ রনি বাংলানিউজকে বলেন, রোববার (১৩ জুন) আমাদের কাছে আসা ফলাফল অনুযায়ী একদিনে ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। যশোরে পিসিআর ল্যাব থেকে পাঠানো ২৫২ জনের নমুনা পরীক্ষা করে ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর যবিপ্রবি ল্যাবে ১৫২টি নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া খুলনা ল্যাবে পাঠানো ১০ জনের নমুনা পরীক্ষা করে সবারই নেগেটিভ রেজাল্ট পাওয়া গেছে।  

যশোর জেনারেল হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৯০টি নমুনা পরীক্ষা করে ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলাটিতে রোববার (১৩ জুন) পর্যন্ত করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন ছয় হাজার ৬৭৯ জন। আর জেলাটিতে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৮৯ জন। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ৬৭ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, গত রোববার (৬ জুন) জেলায় ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৫ জনের করোনা শনাক্ত হয়। আর সোমবার (৭ জুন) ৩১৩ নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয় ১০৪ জনের। মঙ্গলবার (৮ জুন) ২৯৯ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয় ১২২ জনের। বুধবার (৯ জুন) ৪২১ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয় ১৫২ জনের। বৃহস্পতিবার (১০ জুন) ৪৪৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয় ১৯৪ জনের। শুক্রবার (১১ জুন) ২৮৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয় ৭৮ জনের। শনিবার (১২ জুন) ২০৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয় ৬১ জনের। রোববার (১৩ জুন) ৪০৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত ১৫০ জনের। সোমবার (১৪ জুন) ২৫২ জনের পরীক্ষা করে করোনা শনাক্ত হয় ৯২ জনের।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa