ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

নাটোর সদর হাসপাতালে করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জুন ১৩, ২০২১
নাটোর সদর হাসপাতালে করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

নাটোর: নাটোর সদর হাসপাতালের করোনা ইউনিটকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে।

রোববার (১৩ জুন) দুপুরে এই ইউনিটের বর্ধিত শয্যার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর-২ আসনের (সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় উপস্থিত ছিলেন- সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিমল কুমার রায়, জেলা চামড়া ব্যবসায়ী সমিতি ও নাটোর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।  

এসময় সংসদ সদস্য শিমুল বলেন, সারাবিশ্বের অনেক উন্নত দেশ করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবিলায় হিমসিম খাচ্ছে। কিন্তু আমাদের দেশে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি সফলতার সঙ্গে মোকাবিলা করা হচ্ছে। জনবান্ধব বর্তমান সরকার চিকিৎসা সেবাসহ জনসাধারণের যেকোনো সমস্যা বা সংকটময় পরিস্থিতিতে তাদের পাশে থাকবে।

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগের কথা উল্লেখ করে সংসদ সদস্য শিমুল জানান, অতিদ্রুত নাটোর সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান এবং নতুন জনবল পদায়ন করা হবে।

সংসদ সদস্য শিমুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি প্রদত্ত তিনটি অক্সিজেন সিলিন্ডার ও করোনা চিকিৎসা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন। তিনি হাসপাতাল কর্তৃপক্ষসহ হাসপাতালে আগত চিকিৎসাসেবা গ্রহীতাদের মধ্যে উন্নতমানের মাস্কও বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa