ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

স্বাস্থ্য

নাটোরে ২ বছর বয়সী শিশু করোনায় আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুন ১২, ২০২১
নাটোরে ২ বছর বয়সী শিশু করোনায় আক্রান্ত

নাটোর: সাপ্তাহিক ছুটির কারণে নাটোরে করোনার কোনো নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়নি। তবে রাজশাহীর ল্যাব থেকে পাঠানো রিপোর্টে এবার ২ বছরের শিশুর শরীরে করোনা সংক্রমণের রিপোর্ট এসেছে।

শনিবার (১২ জুন) বিকেলে সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, সাপ্তাহিক ছুটির কারণে শুক্রবার নাটোরে কোনো নমুনা সংগ্রহ বা পরীক্ষা করা হয়নি। তবে সিরিয়াল জটে রাজশাহীর পিসিআর ল্যাবে করোনা পরীক্ষার অপেক্ষায় আটকে আছে নাটোরের ৪১৭টি নমুনা।

ওই ল্যাব থেকে শুক্রবার দিনগত রাতে পাঠানো পরীক্ষায় এবার নাটোরের ২ বছরের এক শিশুর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। বিষয়টি নিয়ে স্বাস্থ্য বিভাগ সজাগ রয়েছে।  

তিনি আরো বলেন, নাটোর সদর হাসপাতালের ৩১ শয্যার করোনা ইউনিটে নতুন করে আরো ২ জন রোগী ভর্তি হওয়ায় রোগী সংখ্যা বর্তমানে ৩৮ জনে দাঁড়িয়েছে।

এদিকে লকডাউনের চতুর্থ দিনেও সকাল থেকেই মাঠে প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা গেছে। বিধি নিষেধ ও যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাস ছাড়া ব্যবসা প্রতিষ্ঠানসহ যাত্রীবাহী লোকাল বাসগুলো বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুন ১২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa