ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

দুই হাসপাতালকে মাস্ক দিলো বিএমএ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুন ৯, ২০২১
দুই হাসপাতালকে মাস্ক দিলো বিএমএ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের পক্ষে মাস্ক গ্রহণ করেন সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

ঢাকা: করোনা ভাইরাস প্রতিরোধের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটকে মাস্ক দিলো চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ)।  

বুধবার (০৯ জুন) দুপুরে বিএমএ প্রেসিডেন্ট মোস্তফা জালাল মহিউদ্দিন এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার আমরা দুই হাসপাতালে আমাদের সংগঠনের পক্ষ থেকে কেএন ৯৫ মাস্ক দিয়েছি। আগামীকাল মিটফোর্ড হাসপাতালেও মাস্ক দেওয়া হবে।

তিনি জানান, ঢাকা মেডিক্যাল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হকের কাছে দেড় হাজার মাস্ক ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের কর্তৃপক্ষের কাছে এক হাজার মাস্ক হস্তান্তর করা হয়েছে। এ সময় সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা মেডিক্যাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, বিএমএ প্রেসিডেন্ট মোস্তফা জালাল মহিউদ্দিন সহ সংগঠনের নেতারা মাস্ক ভর্তি তিনটি কার্টুন আমাদের কাছে হস্তান্তর করেছে। সেগুলো হাসপাতালের চিকিৎসক নার্স ও স্টাফদের দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জুন ০৯, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।