ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন ৫০ শয্যার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুন ৮, ২০২১
লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন ৫০ শয্যার 

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যা এবং বামৈ রুরাল ডিসপেন্সারিকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নীত করা হয়েছে।
 
উন্নয়ন কাজ শেষ হওয়ায় মঙ্গলবার (৮ জুন) দুপুরে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আবু জাহির আনুষ্ঠানিকভাবে দু’টি প্রতিষ্ঠান উদ্বোধন করেন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এ দু’টি প্রকল্প বাস্তবায়ন করেছে।
 
স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. মনিরুল হক জানিয়েছেন, ১৪ কোটি ৭০ লাখ টাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শয্যা সংখ্যা ৩১ থেকে বাড়িয়ে ৫০ করা হয়েছে। এছাড়া এক কোটি ৫৩ লাখ টাকায় একই উপজেলার বামৈ রুরাল ডিসপেন্সারিকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নীত করা হয়েছে।
 
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. মনিরুল হক, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ০৮, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।