ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

অসুস্থ বাবাকে দেখতে এলেন দুই ভাই, লকডাউন হলো ১২ ঘর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জুন ৫, ২০২১
অসুস্থ বাবাকে দেখতে এলেন দুই ভাই, লকডাউন হলো ১২ ঘর  প্রতীকী ছবি

টাঙ্গাইল: ভারতে বসবাস করা দুই ভাই অসুস্থ বাবাকে দেখতে গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতীতে আসায় ১২টি ঘর লকডাউন করে দিয়েছে স্থানীয় প্রশাসন।  

শনিবার (৫ জুন) বিকেল ৩টায় উপজেলার ছিলিমপুর গ্রামের ১২টি ঘর (সেনবাড়ী) লকডাউন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা তানজিন অন্তরা বাংলানিউজকে জানান, ভারত থেকে দুই ভাই রনজিত সেন (৪০) ও বিপ্লব সেন (৩৬) ৩ জুন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ছিলিমপুরে তাদের অসুস্থ বাবা বিশ্বনাথ সেনকে দেখতে আসেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী উপজেলা প্রশাসনকে অবগত করেন। পরে তিনিসহ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উম্মে ফাতেমা সিদ্দিকী এবং থানার ইন্সপেক্টর রাসেদুল ইসলাম শুক্রবার (৪ জুন) সেখানে গিয়ে বিল্পব সেনের নমুনা সংগ্রহ করা হয়। ৫ জুন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হন। এ জন্য ওই বাড়ির (সেনবাড়ি) ১২টি ঘর লকডাউন ঘোষণা করা হয়।

তিনি আরো জানান, করোনা ভাইরাসটি ভারতীয় ধরন কিনা এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তারা দুই ভাই বাংলাদেশে আসার আগে নমুনা দিয়েছিলেন। সে সময় তাদের নেগেটিভ এসেছিল বলে তারা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুন ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।