ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মৌলভীবাজারে করোনায় মৃতের সংখ্যা ২৯ জন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, মে ১০, ২০২১
মৌলভীবাজারে করোনায় মৃতের সংখ্যা ২৯ জন

মৌলভীবাজার: মৌলভীবাজারে করোনা ভাইরাস সংক্রমিত হয়ে আরও একজন মৃত্যুবরণ করায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯ জনে।

সিভিল সার্জন ডা. চৌধুরী জামাল উদ্দিন মুর্শেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার (১০ মে) সিভিল সার্জন সূত্র জানায়, মারা যাওয়া ২৯ জনের মধ্যে সদরের ১৫ জন, শ্রীমঙ্গলের ৬ জন, রাজনগরে ২ জন, কমলগঞ্জের ২ জন, জুড়ীতে ২ জন, কুলাউড়ায় একজন জন এবং বড়লেখায় একজন জন মারা গেছেন।

একদিনে আরও ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৩৫২ জন। এদের মধ্যে সদরে ১১৭ জন, সদর হাসপাতালে ১ হাজার ৬০ জন, শ্রীমঙ্গলে ২৯৮ জন, রাজনগরে ১৩১ জন, কমলগঞ্জে ১৮০ জন, জুড়ীতে ১২৭ জন, কুলাউড়ায় ২৭৮ জন এবং বড়লেখায় ১৬১ জন রয়েছেন।

২৪ ঘণ্টায় জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৮ জন। ফলে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ২১৯ জন। এদের মধ্যে সদর হাসপাতালে ১ হাজার ৪ জন, সদরে ১১৭ জন, শ্রীমঙ্গলে ২৭৩ জন, রাজনগরে ১২৮ জন, কমলগঞ্জে ১৬৯ জন, জুড়ীতে ১১৭ জন, কুলাউড়ায় ২৫১ জন এবং বড়লেখায় ১৬০ রয়েছেন।

বর্তমানে জেলায় সক্রিয় করোনা রোগী রয়েছেন ৯৯ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন একজন।

২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। আর বাংলাদেশে শনাক্ত হয় ২০২০ সালের ৮ মার্চ। এর প্রায় এক মাস পর অর্থাৎ সে বছর ৪ এপ্রিল মৌলভীবাজারে করোনা রোগী পাওয়া যায়।
 
বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, ১০ মে, ২০২১
বিবিবি/ইইউডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।