ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

টাঙ্গাইলে আইসিইউ ওয়ার্ড উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মে ২, ২০২১
টাঙ্গাইলে আইসিইউ ওয়ার্ড উদ্বোধন আইসিইউ ওয়ার্ড উদ্বোধন। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: দীর্ঘ প্রতীক্ষার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) উদ্বোধন করা হয়েছে।  

রোববার (০২ মে) দুপুরে করোনা রোগীদের চিকিৎসার জন্য ১০ বেড বিশিষ্ট এ ওয়ার্ডের উদ্বোধন করা হয়।

এতোদিন টাঙ্গাইলবাসী এই আইসিইউ সেবা থেকে বঞ্চিত ছিলেন।  

প্রায় ৪০ লাখ মানুষের প্রাণের দাবির পরিপ্রেক্ষিতে অবশেষে এই আইসিইউ ওয়ার্ডটি প্রস্তুত করা হয়েছে। আজ থেকেই করোনা রোগীদের মধ্যে মুমূর্ষু অবস্থায় থাকা ব্যক্তিরা এই আইসিইউ সেবা পাবেন।

ওয়ার্ডটি উদ্বোধন করেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. মোহাম্মদ নুরুল আমিন মিঞা, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খন্দকার সাদিকুর রহমান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনছারী, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আল-আমীন মো. নুরুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

গত বছরের অক্টোবরের দিকে আইসিইউ ওয়ার্ড প্রস্তুত করলেও বেড না থাকায় দীর্ঘ ৮ মাস ধরে আইসিইউ সেবা থেকে বঞ্চিত ছিলো জেলাবাসী।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, মে ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।