ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

স্বাস্থ্য

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে উপচেপড়া ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে উপচেপড়া ভিড় হাসপাতালে রোগীদের সারি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ খানপুর ৩শ শয্যা জেলা করোনা হাসপাতালে করোনা ভাইরাসের টিকা নিতে এবং শনাক্তের পরীক্ষার জন্য নমুনা দিতে রোগীদের  উপচেপড়া ভিড় দেখা গেছে।

শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত এ ভিড় দেখা যায়।

হাসপাতালের প্রধান ফটক থেকে খানপুর মেইনরোড পর্যন্ত সড়কে এ ভিড় ও লাইন চলে আসে।  

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই টিকা নিতে এবং নমুনা দিতে শত শত মানুষ লাইন ধরে উপস্থিত হন। এর মধ্যে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ে ভিড়। হাসপাতালে প্রতিটি বেড ও নিবিড় পরিচর্যা ইউনিটেও (আইসিইউ) ভর্তি রয়েছেন করোনা রোগীরা। তাদের চিকিৎসার খোঁজ খবর নিতে ভিড় করেন তাদের স্বজনরাও।  

এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ এ বাড়তি চাপ সামাল দিতে হিমশিম খান।  

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, এখানে কেন এত লাইন আর মানুষ যে কত কষ্ট করছে সেটি যদি আপনারা অনুধাবন করতে পারেন তাহলে অবশ্যই সচেতন হবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন। এখানে হাসপাতাল কর্তৃপক্ষের আহ্বানে মারা যাওয়া বাবুল নামে সৈয়দপুর এলাকার এক ব্যক্তির দাফন করলাম এখন যার পরিবার মারা যাওয়ার পর ফোনও ধরেনি মরদেহও নিতে চায়নি। এখনো সময় আছে আমাদেরকে সচেতন হতে হবে।  

খানপুর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার বলেন, সবাইকে বুঝতে হবে যার সেদিন তারিখ সেদিন টিকা নিতে আসতে হবে। ৩/৪ দিন না এসে একদিনে সবাই আসাতে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। টিকার চাপ সামাল দিয়ে আমরা সবাইকে দেওয়ার চেষ্টা করছি ডোজ। আর নমুনা সংগ্রহ স্বাভাবিকভাবেই চলছে।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa