ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

ঢামেকের জরুরি বিভাগের সামনে ইফতার বিক্রি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
ঢামেকের জরুরি বিভাগের সামনে ইফতার বিক্রি ...

ঢাকা: ঢাকা মেডিক্যাল হাসপাতালের রাস্তা সংলগ্ন জরুরি বিভাগের গেটে নানা রকম ইফতারের আইটেম সাজিয়ে বসেছেন ফুটপাতের দোকানিরা। হাসপাতালের বাইরে লকডাউনের কারণে ফুটপাতে দোকান বসতে না পারলেও, ঢামেকের গেটে ইফতার বিক্রয় করতে দেখা যায়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে হাসপাতালের পুলিশ ক্যাম্প সংলগ্ন রাস্তায় এমনটা দেখা যায়।

আবদুর রহমান নামের এক দোকানি জানান, হাসপাতালে রোগীর স্বজনদের জন্য ইফতার সাজিয়ে বসে আছি। যদিওবা হাসপাতালে রোগী নেই বললেই চলে। রোগীর সংখ্যা লকডাউন এর কারণে অনেক কমে গেছে। বিক্রি তেমন নেই।

অপর দোকানি সেলিম জানান, লকডাউন এর কারণে রাস্তার ফুটপাতে বসতে পারি না, পুলিশ তাড়িয়ে দেয়। তাই হাসপাতাল গেটে বসেছি, রোজাদারদের জন্য ইফতার নিয়ে। হাসপাতাল থেকে রোগীদের জন্য কোনো ইফতারের ব্যবস্থা নেই। এমনিতেই সাধারণ রোগীর সংখ্যা অনেক কম। যারা আছে এখান থেকেই ইফতার কিনে নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের এক কর্মচারী জানান, রোগী বা তার স্বজনদের জন্য হাসপাতাল থেকে কোনো ইফতারের ব্যবস্থা নেই। হাসপাতালে অনেকেই রোজা রাখে, আশেপাশে প্রায় সব হোটেল বন্ধ। তাই এসব দোকানিরা ইফতার বিক্রির সুযোগ পাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।