ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

রাজশাহী: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে।  

শনিবার (১০ এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বাংলানিউজকে বলেন, চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া পাঁচজনের শরীরেই করোনা উপসর্গ ছিল।

শুক্রবার (৯ এপ্রিল) দিনগত রাতের পর বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে দুইজন মারা গেছেন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। এছাড়া হাসপাতালের ২৫, ২৯ ও ৩০ নম্বর (করোনা ওয়ার্ডে) ওয়ার্ডে একজন করে মারা গেছেন। তারা সেখানে চিকিৎসাধীন ছিলেন।

তিনি বলেন, মৃত পাঁচজন করোনায় আক্রান্ত ছিলেন কী না তা নমুনা পরীক্ষার পর বলা যাবে। পরীক্ষার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। আর মরদেহ স্বাস্থ্যবিধি মেনেই দাফন করতে বলা হয়েছে। বর্তমানে হাসপাতালে ৫৪ জন করোনা রোগী ভর্তি আছেন। করোনার উপসর্গ নিয়ে আছেন আরও ৩৭ জন। করোনা পজিটিভ ছয়জনকে রাখা হয়েছে আইসিইউতে। এছাড়া উপসর্গ নিয়েও তিনজন আইসিইউতে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।