ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

নীলফামারীতে মাস্ক না পরায় ১২ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
নীলফামারীতে মাস্ক না পরায় ১২ জনকে জরিমানা

নীলফামারী: করোনা পরিস্থিতিতে মাস্ক পরিধান না করে জনসম্মুখে বের হওয়ায় নীলফামারীতে ১২ জনকে ২ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

করোনায় স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক ব্যবহারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সোমবার (১৫ মার্চ) বিকেলে জেলা শহরে চৌরঙ্গী মোড়, বাজার ট্রাফিক মোড় ও পৌর মার্কেটসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

এ সময় মাস্কও বিতরণ করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত শাখার ডেপুটি কালেক্টর (এনডিসি) জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় তিনি জানান, করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণে জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। মাস্কবিহীন কাউকে যেমন সেবা দেওয়া হচ্ছে না, তেমনি রাস্তাঘাটে মাস্কবিহীন পেলে জরিমানা করা হচ্ছে।  

নীলফামারীর সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির বাংলানিউজকে জানান, জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৮৫ জন, সুস্থ হয়েছেন ১৩ হাজার ৩ জন, বর্তমানে চিকিৎসাধীন ১৩ জন ও মৃত্যুবরণ করেছেন ২৮ জন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।