ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

টিকা নিলেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
টিকা নিলেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা

ঢাকা: করোনা ভাইরাসের টিকা নিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে টিকাদান কেন্দ্রে তারা টিকা নেন।

 

এর আগে সকাল সাড়ে ৮টার পর থেকে কেন্দ্রীয় নেতারা টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে ফরম পূরণ করে টিকা নেওয়া শুরু করেন। কয়েকজন নেতা সস্ত্রীক টিকা নিয়েছেন।  

এদিন যারা টিকা নিয়েছেন তারা হলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী নাদেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আবদুল আউয়াল শামীম।

টিকা নেওয়া শেষে সাংবাদিকদের সামনে প্রতিক্রিয়া ব্যক্ত করে ডা. রোকেয়া সুলতানা বলেন, অপপ্রচার আগেও ছিল সব কাজে। অপপ্রচার এখনও আছে। যে যতই অপপ্রচার করুক, আমাদের টিকাদান কার্যক্রম চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সুরক্ষায় প্রত্যেকটি মানুষের যেভাবে দায়িত্ব পালন করছেন এতে আমরা তার প্রতি কৃতজ্ঞ।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এখানে টিকা নিয়েছে। আমরা এ সরকারি টিকাদান কেন্দ্রে টিকা নিয়েছি। পরিবেশ খুবই ভালো। আমরা সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি, তারা খুবই আগ্রহী টিকা পেতে।

প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, যেখানে উন্নত রাষ্ট্র ইউরোপ-আমেরিকায় মানুষ টিকা পাচ্ছে না, সেখানে বাংলাদেশের মতো একটি দেশের নাগরিকের জন্য প্রধানমন্ত্রী টিকা নেওয়ার ব্যবস্থা করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa